বগুড়া-রংপুর মহাসড়কের ২০ কিলোমিটারে যানজট

0
177

মোকামতলা (বগুড়া) প্রতিনিধিঃ


বগুড়া-রংপুর মহাসড়কের মহাস্থানগড় থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পর্যনত্ম যানজট থাকায় এ সড়কে চলাচলকারী যাত্রীদের চরম দুর্ভোগ সৃষ্টি হয়েছে। এর মধ্যে ঈদের ছুটি শেষে ঢাকায় কর্মস’লে ফেরা যাত্রীবাহী বাসের সংখ্যাই বেশি।

শুক্রবার রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যনত্ম পরিবহন চালক ও যাত্রীদের সাথে কথা বলে জানা গেছেখা গেছে, ঢাকা-রংপুর মহাসড়কে মহাস’ানগড় থেকে গোবিন্দগঞ্জ পর্যনত্ম প্রায় ২০ কিলোমিটারে যানজটে স’বির। যানবাহন চলছে অত্যনত্ম ধীর গতিতে। যাতে এক ঘন্টার পথ অতিক্রম করতে হচ্ছে তিন ঘন্টায়। মোকামতলা বন্দরের ব্যবসায়ী মোসত্মাফিজার রহমান বলেন, গত বৃহঃবার রাত ১১টার পর থেকে এই যানজট শুরম্ন হয়েছে।

বাসযাত্রী সোহাগ মিয়া (৩৫) ও ট্রাক চালক শাহিন আলম (৫০) বলেন, দুপুর পৌনে ১টায় রংপুরে গাড়ী ছাড়লেই বগুড়ার মোকামতলা পর্যন্ত পৌছিতে তাদের সময় লেগেছে প্রায় তিন ঘন্টা, যার দু’ঘন্টায় আসতে হয়েছে গোবিন্দগঞ্জ থেকে।

মোকামতলা পুলিশ তদনত্ম কেন্দ্রের পরিদর্শক (ইনচার্জ) মিজানুর রহমান বলেন, মহাস’ান সেতু ড়্গতিগ্রস’ হওয়ায় যানজটের সৃষ্টি হয়েছে। তবে পুলিশ নিরলসভাবে কাজ করছে। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আবুল বাশার বলেন, মহাস’ানের সেতুটি ড়্গতিগ্রস’ হওয়ায় একপাশ করে করে গাড়ী চলছে। তবে মহাসড়কে বড় ধরনের কোন যানজট নেই বলে তিনি মনত্মব্য করেন।

NO COMMENTS

LEAVE A REPLY